শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে অগ্নিকান্ডে দোকানঘর পুড়ে ছাই, মহাসড়কে যান চলাচল বিঘ্নিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে মহাসড়কের পাশে অগ্নিকান্ডে অবৈধ ডিজেল-পেট্টল দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় মহাসড়কে একঘন্টা যান চলাচল বন্ধ ছিল। রোববার (৮ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার মিরপুর বিশ্বরোড তিতারকোণা পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে উপজেলার মিরপুর তিতারকোনা বিশ্বরোড পয়েন্টে রজব মিয়ার তেলের দোকানে আগুনের ধোয়া দেখা যায়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা দোকান ঘরের চতুর্দিকে ছড়িয়ে পড়ে। দোকান ঘরে অরক্ষিত অবস্থায় ডিজেল, পেট্টল ও অকটেন তেল ভর্তি কনটেইনার থাকায় বিকট শব্দে বিষ্ফোরিত হয়ে আগুনের লেলিহান শিখা ও কনটেইনারের টুকরাগুলো কয়েকশ ফুট উপরে উঠলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গিয়ে রাস্তার দু’পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলামের নেতৃত্বে দুই ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রণে আসলে সকাল ১১ টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। অগ্নিকান্ডে অন্তত দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা।
নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় এক লোক জানান, খোলা অবস্থায় রাখা ডিজেল ও পেট্রোল ড্রামের পাশে অসাবধানতাবশত ফেলে দেওয়া জ্বলন্ত সিগারেটের শেষাংশ থেকে আগুনের সূত্রপাত ঘটে।

শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, দোকানটির মালিক তিনজন। তেলের ব্যবসাটি অবৈধভাবে চালিয়ে আসছে তারা। তাই কেউই আগুনের সূত্রপাতের সঠিক কারণ আমাদেরকে বলেনি। মালিক পক্ষ আমাদেরকে সঠিক তথ্য না দেয়ায় আমরা কারণ উৎঘাটন না করেই ঘটনাস্থল থেকে চলে এসেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com